শুক্রবার, ২৭ নভেম্বার ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Oct. 25, 2020, 9:33 p.m.

বরিশালে গোডাউনে হামলা-ভাঙচুর চালিয়ে মালিককে মারধর করেছে দুর্বৃত্তদের
বরিশালে গোডাউনে হামলা-ভাঙচুর চালিয়ে মালিককে মারধর করেছে দুর্বৃত্তদের
বরিশাল নগরীর ভাটিখানা রোডের জেড.এ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের গোডাউনে হামলা। - ছবি: ভোরের আলো।

বরিশাল নগরীর ভাটিখানা রোডের জেড.এ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের গোডাউনে হামলা চালিয়ে মালামাল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। হামলায় বাধা দেওয়ায় গোডাউনের মালিক জিয়াউর রহমান লিটনকে মারধর করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

রোববার সকাল সাড়ে ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

পরবর্তী আবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কে ফোন করা হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এক পর্যায়ে ঘটস্থলে স্থানীয় কাউন্সিলর অ্যাড, রফিকুল ইসলাম খোকন এসে উপস্থিত পুলিশ সদস্যদের নিয়ে উক্ত অজ্ঞাতনামা হামলাকারীদের তাড়িয়ে দেন।

গোডাউন জিয়াউর রহমান লিটন বলেন, সকালে ঢাকা থেকে তার গোডাউনে স্যানিটারী মালামাল ও পানির ট্যাংকিসহ বিভিন্ন মালামাল আসে। তিনি সেগুলো বুঝে নেয়ার কাজে ব্যস্ত ছিলেন। আকস্মিক কয়েকজন দুর্বৃত্ত গোডাউনের ভিতরে প্রবেশ করে মালামাল ভাঙচুর করে। এ সময় বাধা দিলে দুর্বৃত্তরা তাকে মারধর করে। পরিস্থিতি বেগতিক দেখে তিনি কাউনিয়া থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকনও ঘটনাস্থলে ছুটে যায়। তিনি হামলাকারীদের সেখান থেকে তাড়িয়ে দেন। হামলকারীরা ফের ওই গোডাউনে যাবে না ওয়ার্ড কাউন্সিলরের এমন প্রতিশ্রুতিতে আশ^স্ত হন গোডাউন মালিক। সমঝোতা দেখে পুলিশও ঘটনাস্থল থেকে চলে যায়।