বুধবার, ২৫ নভেম্বার ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Oct. 26, 2020, 10:42 p.m.

উজিরপুরে নির্মম নির্যাতনের শিকার গৃহবধূ, মামলা দায়ের
উজিরপুরে নির্মম নির্যাতনের শিকার গৃহবধূ, মামলা দায়ের
ভোরের আলো - ছবি:

বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন এক গৃহবধূ। জেলার উজিরপুর উপজেলার গুঠিয়ায় এলাকায় কমলা হালদার (২৭) নামে ওই গৃহবধূকে পিটিয়ে নির্যাতন করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত ২২ অক্টোবর উজিরপুর মডেল থানায় ৪ জনকে আসামী করে ওই মামলা করা হয়েছে।

আহত গৃহবধূ উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নিত্যানন্দী গ্রামের বিজয় চন্দ্র হাওলাদারের স্ত্রী।
গৃহবধূ নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলার ১ নম্বর আসমী নিখিল চন্দ্র হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে উজিরপুর থানা পুলিশ।

মামলা ও স্বজনদের সূত্রে জানাজায়, গত ২০ অক্টোবর দুপুর  দেড়টায় আহত কমলা হালদার এর স্বামী বিজয় চন্দ্র হাওলাদার তার বসত ঘরের উপরের একটি কাউফল গাছের ডাল কাটলে একই বাড়ির নিখিল চন্দ্র  হাওলাদার অশ্লীল ভাষায় গালাগালি শুরু করে। এঘটনায় বিজয় চন্দ্র হালদার এর স্ত্রী কমলা হালদার প্রতিবাদ করলে নিখিল চন্দ্র হাওলাদার, বিউটি রানী, সনজিৎ হালদার, বৃষ্টি হালদার একত্রে কমলা হালদারকে এলোপাথাড়িভাবে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে ও শ্ল¬ীতা হানিসহ গলা টিপে হত্যা করার চেষ্টা করে। এসময় তার ১৭ মাসের  শিশুকে ধরে আচার দেয় বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার।

বিজয় চন্দ্র হাওলাদার বলেন, সম্পত্তি জবর দখল করে আমাদের বাড়ি থেকে উচ্ছেদের উদ্দেশ্যে আমার স্ত্রী কমলা হালদার ও শিশু কন্যা বিন্দাশ্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাত করেছে। আমি এর বিচার চাই।