শুক্রবার, ২৭ নভেম্বার ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Oct. 27, 2020, 10:44 p.m.

আগৈলঝাড়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে কলেজ ছাত্রীর মামলা
আগৈলঝাড়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে কলেজ ছাত্রীর মামলা
সংগৃহীত। - ছবি:

বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতনের শিকার কলেজ ছাত্রী বাদি হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ ওই নির্যাতনের শিকার ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন। 


মামলা সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে বাকাল গ্রামের নয়ন মন্ডল নামে এক যুবক গত ২৪ অক্টোবর অষ্টমী পূজার দিন ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে বের হয়। এক পর্যায়ে জোবারপাড় ইটের ভাটা এলাকায় নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে তাকে। এ ঘটনা দেখে ফেলে বাকাল গ্রামের ইমু মিয়া, সুজন, সুমন মিয়া সহ ৫জনের একটি দল। তারা নির্যাতনের শিকার কলেজ ছাত্রী ও নয়নকে তুলে নিয়ে বাকালহাট একটি বিদ্যালয়ে আলাদা দুটি কক্ষে আটকে রাখে। এ সময় ওই যুবকরাও তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষণে ব্যর্থ হয় বখাটে যুবকরা।

 
এ ঘটনায় নির্যাতনের শিকার কলেজ ছাত্রী বাদি হয়ে গতকাল মঙ্গলবার সকালে নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। 
মামলার তদন্ত কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান গতকাল মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন। নির্যাতনের শিকার ওই কলেজ ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের ওসিসিতে প্রেরণ করেছে।