বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

অনলাইন ডেস্ক

Nov. 8, 2020, 5:27 p.m.

শ্রাবন্তীর ‘দ্য ফিটনেস এমপায়ার'
শ্রাবন্তীর ‘দ্য ফিটনেস এমপায়ার'
শ্রাবন্তীর ‘দ্য ফিটনেস এমপায়ার' - ছবি: সংগৃহিত

‘দ্য ফিটনেস এমপায়ার’ নামে নতুন জিম খুলেছেন অভিনেত্রী  শ্রাবন্তী । কলকাতার মধ্যমগ্রাম এলাকার স্টার মলে অবস্থিত এই জিমের উদ্ভোধন হবে আজ রোববার। শ্রাবন্তীর স্বামী রোশান পেশায় এয়ার ক্রু সুপারভাইজার হলেও তার রয়েছে নিজস্ব জিম। সেই থেকে অণুপ্রাণিত হয়ে শ্রাবন্তী নিজে জিম খুলেছেন। এমনটাই জানিয়েছিলেন তখন।

শ্রাবন্তীর এই নতুন ইনিংসে স্বাগত জানিয়েছেন তার বন্ধু নুসরাত জাহান। তিনি শ্রাবন্তীর এই জিম ভেঞ্চারের সাফল্য কামনা করেছেন।

এদিকে টলিউডে কান পাতলে গুঞ্জন যে শ্রাবন্তী সেরকম ফিটনেস সচেতন কখনওই ছিলেন না। তার তৃতীয় স্বামীর রোশানের উৎসাহেই এই জিমের কাজ শুরু। দুজনেরই স্বপ্নের প্রজেক্ট ছিল এটা। কিন্তু হঠাৎই দুজনের দুটি পথ দু দিকে বেঁকে যাওয়ায় আজ শ্রাবন্তীর ভিডিওতে কোথাও রোশনের জায়গা অবধি হয়নি।

রোশান তাদের সম্পর্কের চিড়ের কথা প্রকাশ্যে বললেও শ্রাবন্তীর এখনও অবধি মুখে কুলুপ এঁটেছেন। রোশান ইতিমধ্যেই সোশ্যাল হ্যান্ডেল থেকে শ্রাবন্তীর সবরকম চিহ্ন মুছে ফেলেছেন তবে অভিনেত্রী ধীরে চলো নীতিতে হাঁটছেন। গত বছরের সিঁদুর খেলার পর আর রোশানের সঙ্গে কোনও ছবি নেই শ্রাবন্তীর। ফিটনেস ইনিংসের শুরুর পর এবার কি তাহলে আবার শ্রাবন্তীর জীবনের চতুর্থ অধ্যায়েরও খবর আসবে! তা জানতে কৌতুহল সব মহলেই।